যুগতরী ঈদ স্পেশাল এপ্রিল ২৩ ম্যাগাজিন

যুগতরী ঈদ স্পেশাল এপ্রিল ২৩ ম্যাগাজিন

by shakil

Please wait while flipbook is loading. For more related info, FAQs and issues please refer to DearFlip WordPress Flipbook Plugin Help documentation.

যুগতরী ঈদ স্পেশাল এপ্রিল ২৩ ম্যাগাজিন আমাদের এই ওয়েবসাইটে পেয়ে যাবেন। উপরে থাকা ফ্রেম থেকে আপনি ম্যাগাজিনটি পড়ে নিতে পারেন। এই ম্যাগাজিনে আমরা বেশ কিছু নতুন নতুন বিষয়সহ ঈদ উপলক্ষে অনেক নতুন অনুচ্ছেদ তুলে ধরা হয়েছে। তাছাড়া আমরা চেষ্টা করেছি কিছু নতুন সৃজনশীল মানুষকে তুলে ধরার লক্ষে আমরা তাদেরও কিছু প্রবন্ধ গ্রহন করেছি। আপনিও চাইলে আপনার যেকোনো প্রবন্ধ, রচনা, জীবনবৃত্তান্ত, কবিতা, ইত্যাদি আমাদের কাছে পাঠাতে পারেন। আমরা অবশ্যই আপনার লেখার যথাযত পরিক্ষনের পর প্রশাক করা প্রতিশ্রুতি রাখি। অবশ্যই আপনাকে কোনো অর্থ প্রদান বা গ্রহনের কোনো বিষয়ে জড়িত করা হবে না। বরং আপনার লেখাটি যদি উৎকৃষ্ট হয় তাহলে আমরা আপনাকে আমাদের ওয়েবসাইটে তুলে ধরার চেষ্টা করবো। আপনার কন্টেন আপনি সরাসরি আমাদের ইমেল এ পাঠাতে পারেন। আমাদের ইমেল [email protected]

আপনি আপনার মোবাইল ফোন, কম্পিউটার অথবা টেবলেট ব্যবহার করে আমাদের ম্যাগাজিনটি পড়তে পারবেন। আমরা আন্তরিকভাবে দুঃখিত ম্যাগাজিনটি ডাউনলোড করার কোনো সুবিধা না রাখার জন্য। বাস্তবে অতীতে আমরা বেশ কিছু সমস্যার পরি ডাউনলোড করার ব্যবস্থা রাখার কারণে। তবে যদি আপনাদের সাড়া পাই এবং আপনারা আপনাদের মতামত প্রকাশ করেন তাহলে আমরা আমাদের সিদ্ধান্ত পরিবর্তন করতে পারি। নিচে কমেন্ট করে আপনি আপনার মতামত জানাতে পারেন। তাছাড়া আপনার কোনো পরামর্শ বা অভিযোগ থাকলেও আপনি আমাদের কমেন্ট করে বা ইমেল করে জানাতে পারেন। আমরা আপনার সাড়া অনুপ্রাণিত হবো এবং ভবিষ্যতে আরও ভাল কিছু উপহার দেওয়ার চেষ্টা করবো।

Special Sources: Dhaka tribune, Prothom Alo, Kaler Kantho

Related Posts

2 comments

Khadija Akter Bristy July 7, 2023 - 3:39 am

More Knowledgeable.

Reply
shakil July 26, 2023 - 8:16 pm

Thank you for get in touch with us

Reply

Leave a Comment